Home Bangla Recent ঢাকায় ডেনিম এক্সপো ৮ ও ৯ নভেম্বর

ঢাকায় ডেনিম এক্সপো ৮ ও ৯ নভেম্বর

আগামী ৮ ও ৯ নভেম্বর রাজধানীর আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় ৭ম বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ডেনিম এক্সপো। এবারের এক্সপোতে বিদেশি ৪০টি ও বাংলাদেশি ১৮টি প্রতিষ্ঠানসহ মোট ৫৮টি ডেনিম প্রস্তুতকারক প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে।

‘স্বচ্ছতা’র বিষয়টিকে গুরুত্ব দিয়ে এবারের এক্সপো উপলক্ষ্যে সম্পূর্ণ নতুন থিম নির্ধারণ করা হয়েছে বলে জানা গেছে। নতুন থিমটির অর্থ ও প্রাসঙ্গিকতা বিস্তারিতভাবে সবার কাছে তুলে ধরার পাশাপাশি ফ্যাশন শিল্পে এর গুরুত্ব কতখানি, তার একটি পরিষ্কার চিত্র পাওয়া যাবে মেলায় বিভিন্ন আয়োজনের মাধ্যমে, যা মেলাকে এক অভূতপূর্ব পর্যায়ে উন্নীত করবে। অংশগ্রহণ ও প্রচারের দিক থেকে বাংলাদেশ ডেনিম এক্সপোর সপ্তম আয়োজন সবচেয়ে সফল হিসেবে স্বীকৃতি লাভ করবে বলে জানায় আয়োজক প্রতিষ্ঠান বাংলাদেশ ডেনিম এক্সপো।

বাংলাদেশ ডেনিম এক্সপোর প্রতিষ্ঠাতা ও সিইও মো. মোস্তাফিজ উদ্দিন মেলার সার্বিক বিষয়ে বলেন, বিশ্বের বিভিন্ন দেশের ডেনিম প্রস্তুতকারক প্রতিষ্ঠানসমূহের মিলনমেলা হিসেবে গড়ার মাধ্যমে বাংলাদেশকে ডেনিমের একটি আকর্ষণীয় আন্তর্জাতিক কেন্দ্রবিন্দু হিসেবে প্রতিষ্ঠা করাই বাংলাদেশ ডেনিম এক্সপোর অন্যতম লক্ষ্য। দেশের ভাবমূর্তি উজ্জ্বল করার পাশাপাশি সম্পূর্ণ ডেনিম ভ্যালু চেইনের জন্য অধিকতর সুযোগ সৃষ্টি করা এবং ব্যবসার নতুন দিগন্ত উন্মোচন করাও এ মেলা আয়োজনের উদ্দেশ্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here