Home Bangla Recent কখন কোথায় কী পাওয়া যাচ্ছে

কখন কোথায় কী পাওয়া যাচ্ছে

নতুন বছরের পোশাকে দেশি পাখির ছবি তুলে ধরেছে কে ক্রাফট। মাছরাঙা, বক, মুনিয়া, মোহনচূড়া, ফুলঝুরি, শ্যামা, পানকৌড়ি, কমলাবউ, হাঁড়িচাচা, টুনটুনি, বাবুই, চড়ুই পাখির পাশাপাশি হাঁস, তালগাছ, বাবুই পাখির বাসা, বাঁশ বাগান, কলাগাছ—কী নেই পোশাকের ক্যানভাসে। সুতি, লিনেন, জর্জেট, সিল্ক, ভয়েল কাপড়ের পোশাকের মোটিফে স্থান পেয়েছে পাখির জীবনযাত্রা ও প্রকৃতি। মাধ্যম হিসেবে ব্যবহূত হয়েছে পাঁচ-ছয়টি রঙের স্ক্রিন প্রিন্ট। পাখির ছবির পোশাকের মধ্যে পাওয়া যাবে শাড়ি, কুর্তি, স্কার্ট-টপস, কটি, শার্ট, ফুলশার্ট, সিঙ্গল ওড়না ও টপস। শিশুদের স্কার্ট-টপস, ফ্রক, টপস ও শার্ট।

জেন্টল পার্কে শীত পোশাকে মূল্যছাড়

করোনাকালে শীতের পোশাক কেনাকাটায় ছাড় দিচ্ছে জেন্টল পার্ক। ফরমাল ও ক্যাজুয়াল রেডি টু ওয়্যারের সব ধরনের শীতপণ্যে পাওয়া যাবে ৩০ শতাংশ মূল্যছাড়। সমকালীন ট্রেন্ডের এসব পোশাকে ডার্ক ও সলিড রং ফরমাল ধাঁচের সান্ধ্য পার্টিওয়্যারের সঙ্গে বেশ জুতসই। রয়েছে বিজনেস ক্যাজুয়াল শীত পোশাকও।

ক্যাটস আইয়ে ৫০ শতাংশ মূল্যছাড়

শীত উপলক্ষে স্ট্রিট টু ফেস্টিভ ফ্যাশনে নিরীক্ষাধর্মী পোশাকে ৫০ শতাংশ মূল্যছাড় দিচ্ছে ক্যাটস আই। এ ছাড়া অন্য সব রেডি টু ওয়্যারে থাকছে ২০ শতাংশ মূল্যছাড়। পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত চলবে ছাড়।

নতুন অনলাইন শপ বি৭১বিডি-র যাত্রা শুরু

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল নতুন অনলাইন শপ বি৭১বিডিডটকম। শুভযাত্রা ও নতুন বছর উপলক্ষে জানুয়ারি মাসজুড়ে ডেলিভারি চার্জ ছাড়াই পণ্য পৌঁছে দিয়েছে সাইটটি। প্রতিটি পণ্যের সঙ্গে ক্রেতারা পেয়েছেন উপহার। নতুন এই ই-কমার্স সাইটটি থেকে প্রয়োজনীয় যে কোনো পণ্যও কেনা যাবে। ফ্যাশন,  ইলেকট্রনিকস, গৃহস্থালি, নিত্য পণ্য, মোবাইল একসেসরিজ, হস্তশিল্প পণ্য, মোটরবাইক, কারসহ নানা জিনিস পাওয়া যাবে। বি৭১বিডিডটকমের ওয়েব ঠিকানা :https: //b71bd.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here